Saturday, February 12, 2011

new bangla movie -Heart Breaking Blow.

1 comment:

Anonymous said...

আমার জীবনেও আমি হল এ গিয়ে বাংলা ছবি দেখিনি । কারন বাংলা ছিনেমার প্রিন্ট ভাল হয় না,তারপর দেখা যায় যে শুধু একই রকমের ফিনিশিং,একই নায়ক নায়িকা,একই রকম DIALOGUE,চিত্রনাট্য ও একই । যার কারনে আমি কখনও বাংলা ফিল্ম দেখতে হল এ যাইনি...... কিন্তু "হৃদয় ভাঙ্গা ঢেউ' ছবিটার পোস্টার আমি ঢাকার বিভিন্ন রাস্তায় দেখতে পাই...এবং ১৫-১২-২০১১ তারিখে দৈনিক প্রথম আলো পত্রিকায় এটা নিয়ে ছোট্ট একটা রিপোরট করে যাতে দেখি যে এটি বাংলাদেশের সবচেয়ে ব্যায়বহুল ছবি গুলোর মধধে একটি......তাই আমি প্রথমে গুগুল এ সারচ দেই এবং এটার বিজ্ঞাপনটা দেখি......দেখে আমার এত ভাল লাগ্ল যে আমি প্রথম বারের মত হল এ যাওয়ার সিধধান্ত নিয়ে ফেল্লাম......এটার গান গুলার ব্যাকগ্রাউন্ড টা এত ভাল লাগছে যে বলে বুযাতে পারবোনা......আমরা আসলে এ ধরনের ফিল্ম ই চাই... হয়তবা মুম্বাই এর সাথে পারবোনা তাই বলে কি কলকাতার সাথেও পারবোনা???????? আমরা এখন মুম্বাই এর ফিল্ম দেখি কলকাতার ফিল্ম দেখি কি জন্য?? কারন আমাদের যেই ফিল্ম করা হয় সেটার চিত্রনাট্য প্রায় একই রকম, নায়ক-নায়িকা এক জুটি ই.... তাই এই ফিল্ম পরিচালক এর কাছে আবেদন যে আপনি"হৃদয় ভাঙ্গা ঢেউ' এর মত কিছু ফিল্ম বানাবেন...যদি গানের শুটিং বিদেশে গিয়ে করার টাকা না থাকে তাহলে বাংলাদেশের রাঙ্গামাটি, কক্সবাজার,চিটাগং, সিলেট, এ বহু সুন্দর সুন্দর জায়গা আছে সেইগুলা অন্য দেশের চাইতে কম সুন্দর না । আপনারা ওই সব জায়গায় গিয়ে শুটিং করেন, তারপরও দয়া করে আপনারা শুধু F.D.C তেই শুটিং করবেন না...আশা করি আপনার এই ছবিটি খুব সফল হবে......যদি সফল হয় তাইলে আশা করি আপনি আমাদের জন্য এরকম ভাল প্রিন্ট এর আর কিছু নান্দনিক ফিল্ম উপহার দিবেন............